কক্সবাজার, রোববার, ২৮ এপ্রিল ২০২৪

কক্সবাজারে খুন করে চট্টগ্রামে লুকিয়ে থাকার অভিযোগে মা-ছেলে গ্রেপ্তার

কক্সবাজারে খুন করে চট্টগ্রামে এসে লুকিয়ে থাকার অভিযোগে মা-ছেলেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের মিরসরাই থানার মিঠাছড়া ও নিজামপুর কলেজ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মা-ছেলে হলেন- কক্সবাজারের পেকুয়া থানার বাজারপাড়া গ্রামের নুরুল আমিনের স্ত্রী ইয়াসমিন (৪০) ও তার ছেলে হানিফ মিয়া (১৯)।

র‌্যাব জানায়, গত ২৮ আগস্ট কক্সবাজারের পেকুয়া বাজারপাড়া গ্রামের মো. মালেকের ছেলে মো. হোসাইনের সঙ্গে অনলাইনে লুডু খেলা নিয়ে নুরুল আমিনের ছেলে হানিফ মিয়ার ঝগড়া হয়। এর জেরে ওইদিন নুরুল ও তার পরিবারের সদস্যরা মো. হোসাইনকে এলোপাতাড়ি মারধর শুরু করে। ছেলেকে বাঁচাতে এগিয়ে আসেন মালেক। এসময় নুরুল, তার স্ত্রী ইয়াসমিন ও হানিফ মিলে মালেকের বুকে ও পিঠে হাতুড়ি ও ছুরি দিয়ে আঘাত করেন। একপর্যায়ে মুমূর্ষু অবস্থায় মালেককে ফেলে রেখে পালিয়ে যায় তারা। স্থানীয় লোকজন গুরুতর আহতবস্থায় তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আটজনকে আসামি করে পরদিন পেকুয়া থানায় মামলা দায়ের করেন মালেকের স্ত্রী।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক নূরুল আবছার বলেন, ‘মামলার এজাহারভুক্ত পলাতক আসামিদের গ্রেপ্তারে গোয়েন্দা তৎপরতা ও ছায়া তদন্ত অব্যাহত রাখে র‌্যাব। নজরদারির একপর্যায়ে জানতে পারে মামলার অন্যতম প্রধান আসামি ইয়াসমিন মিরসরাইয়ের মিঠাছড়া এলাকায় একটি ফ্ল্যাট বাড়িতে অবস্থান করছেন। অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরে নিজামপুর কলেজ এলাকা থেকে তার ছেলে হানিফ মিয়াকে গ্রেপ্তার করা হয়। পরে তাদেরকে পেকুয়া থানায় হস্তান্তর করা হয়েছে।’

পাঠকের মতামত: